• রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন জামালপুরে সিডসের উদ্যোগে দুর্নীতিবিরোধী প্রশিক্ষণ জামালপুরে কৃষকদের সর্বোচ্চ সেবাপ্রাপ্তি নিশ্চিতকরণে সিভিএ প্রশিক্ষণ সমাপ্ত বকশীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু সানন্দবাড়ীতে অনুষ্ঠিত হলো সোনালী লাইফের ব্যবসা উন্নয়ন ও প্রশিক্ষণ কর্মশালা জামালপুরে ট্রাক চাপায় অটোরিকশা চালকের মৃত্যু জামালপুরে দিগপাইতে কাঁচামাল ব্যবসায়ী ইয়াসিন আলীর আড়াই লাখ টাকা আত্মসাৎ এর অভিযোগ মাছুদের বিরুদ্ধে জামালপুরে পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজির মতবিনিময় সভা সানন্দবাড়িতে ৫১ তম গ্রীষ্মকালীন   ক্রীড়া প্রতিযোগিতা চূড়ান্ত খেলা অনুষ্ঠিত জামালপুরে শহীদ আবরার ফাহাদের শাহাদাত বার্ষিকী পালিত

বকশীগঞ্জে গরুকে গোসল করাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

 

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনধি।

জামালপুরের বকশীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রেজেনা বেগম (৪২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

সোমবার (৯ জুন) বিকাল সন্ধ্যার দিকে উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের কুশলনগর দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেজেনা বেগম (৪২) ওই গ্রামের মোঃ হাবিবুর রহমান স্ত্রী।

জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে বৈদ্যুতিক মোটর চালিয়ে পাইপ দিয়ে গরু গোসল করান গৃহবধূ রেজেনা বেগম। গরু গোসল করানো শেষে কলপাড়ে গিয়ে নিজে গোসল করার সময় কল চাপতে গেলে চাপকলের সঙ্গে বৈদ্যুতিক মোটরের তারে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এ সময় তার কান ও শরীলের বিভিন্ন অংশ পুড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রোজেনাকে মৃত ঘোষণা করেন।

বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শারমিন বলেন, হাসপাতালে আনার আগেই সে মারা গেছে।

বকশীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) লাভলু মিয়া জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারো কোন অভিযোগ না থাকায় মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।